শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিল্টন সমাদ্দারের সব অপকর্ম তদন্ত করে বের করা হবে, হারুন শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর তৃতীয় শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যা, স্বীকারোক্তিতে রোমহর্ষক বর্ণনা ধর্ষকের অয়ন ওসমানের ছবি ব্যবহার করে কুতুবপুরে রায়হানের অপরাধ জগত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে মারধর পাগলা বাজার ব্যবসায়ী সমিতির মৃত সদস্যদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল ধৈর্য এর সাথে প্রত্যেকটি ধাপ এগিয়ে নিয়ে যেতে হবে, লিপি ওসমান ফতুল্লায় মাদ্রাসার ছাত্রকে বলাৎকারের ঘটনায় রায়হান গ্রেফতার সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত মাদরাসাছাত্রের মৃত্যু বাড়বে তেলের দাম, আসতে পারে অর্থনৈতিক সংকট

নারায়ণগঞ্জ সাংবাদিক ফোরাম এর সভা অনুষ্ঠিত

সংবাদ নারায়ণগঞ্জ:- সাংবাদিকদের অধিকার রক্ষায় নিবেদিত প্রাণ ও পেশাদার সাংবাদিক সংগঠন নারায়ণগঞ্জ সাংবাদিক ফোরাম এর সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় গুরুত্ব পূর্ণ সিদ্ধান্ত নেয়া হয়েছে হয়েছে।

সংগঠনের সভাপতি আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে উক্ত সভায় আরও উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক গাজী মোহাম্মদ সোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মান্নান সাগর, সহ সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম সিপু, সহ-সাংগঠনিক সম্পাদক তাঁরা মিয়া, প্রচার সম্পাদক (বর্তমান) জহির আলম সিকদার, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক বদিউজ্জামান সাগর, কার্যকরি সদস্য তানজিমুল হাসান মায়াজ, মিজানুর রহমান ও শাহ আলম প্রমুখ।

এসময় পরাপর ৩ মিটিং অনুপস্থিত সহ সংগঠন বিরোধী কার্যকলাপ করার কারনে (১) একজন কর্মকর্তা ও (৮) আট জন সাধারণ সদস্যকে সর্বসম্মতিক্রমে অব্যাহতি দেয়া হয়েছে। তাদের সাথে নারায়ণগঞ্জ সাংবাদিক ফোরাম এর কোনো রকম সম্পর্ক রহিল না । তারা হলেন:

১/ উজ্জ্বল চৌধুরী ২/আবুল কালাম আজাদ ৩/ আবু নোহান শেমল ৪/ এইচ এম রহমত উল্লাহ ৫/ সারওয়ার হোসেন জীবন ৬/ জয় হাসান মুরাদ ৭/ হাসান ৮/ ফারহান ৯/ মোঃ সুমন ।

এছাড়াও সংগঠনের নতুন কার্যালয় চুড়ান্ত করা হয়েছে। মাহমুদপুর পাসপোর্ট অফিসের দক্ষিণ পাশে ৩য় তলায় নারায়ণগঞ্জ সাংবাদিক ফোরাম এর অফিস নেয়া হয়েছে। একই সাথে কয়েকজন নতুন সদস্য নেয়া হয়েছে। সংগঠনের স্বার্থে আরও কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD